রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পিরোজপুরে দিনে দুপুরে এএসআইকে কুপিয়েছে মামলার আসামি

পিরোজপুরে দিনে দুপুরে এএসআইকে কুপিয়েছে মামলার আসামি

dynamic-sidebar

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালী উপজেলায় রফিকুল ইসলাম নামে পুলিশের এক এএসআইকে কুপিয়ে জখম করেছে মামলার আসামি। হামলাকারী হায়দার হাওলাদার নারীকে লঞ্ছনার এক মামলার পলাতক আসামি। সে উপজেলার জয়কুল গ্রামের বাসিন্দা।

শুক্রবার (২৮ জুন) দুপুরে আসামির বাড়িতে মামলার তদন্ত করতে গেলে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত এএসআই রফিকুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার জানান, প্রতিবেশী এক নারীকে লাঞ্ছিত করার ঘটনায় উপজেলার জয়কুল গ্রামের হায়দার হাওলাদারের বিরুদ্ধে কাউখালী থানায় একটি মামলা দায়ের করা হয়। শুক্রবার ওই মামলার তদন্ত করতে পুলিশের এএসআই রফিকুল মামলার আসামি হায়দারের বাড়িতে যান। পরে ঘরের মধ্যে প্রবেশের সময় হঠাৎ ধারালো অস্ত্র দিয়ে রফিকুলকে কুপিয়ে জখম করে আসামি হায়দার। এতে হাত ও মাথায় মারাত্মকভাবে জখমপ্রাপ্ত হন এএসআই রফিকুল।

তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্থানীয়রা কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালে পাঠানো হয়।

হামলাকারী ও মামলার আসামি হায়দারকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান কাউখালী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net